top of page
  • Writer's pictureNews Bangla

ফরিদা পারভীন হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন

সংগীতশিল্পী ফরিদা পারভীন হাসপাতাল থেকে আজ মঙ্গলবার বাড়ি ফিরেছেন। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) গত ১২ এপিল ভর্তি হয়েছিলেন। এর আগে ৮ এপ্রিল ফরিদা পারভীনের করোনা শনাক্ত হয়। পরে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী কয়েক দিন বাসায় চিকিৎসা নিলেও পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। করোনা সংক্রমণে পাশাপাশি তিনি দীর্ঘদিন যাবৎ কিডনির জটিলতা, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপসহ থাইরয়েড জটিলতায় ভুগছিলেন।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী জানান, “ফরিদা পারভীন এখন অনেকটাই সুস্থ। করোনার কোনো উপসর্গ এখন আর তার মধ্যে নেই। তার  অক্সিজেন মাত্রাও স্বাভাবিক আছে। তবে তার করোনা রেজাল্ট এখনো পজিটিভ। এই অবস্থায় বাসায় থেকে আইসোলেশনে থাকবেন তিনি। তবে সুস্থ আছেন ফরিদা পারভীন। আশা করি, খুব শিগগিরই তিনি স্বাভাবিক জীবনে ফিরবেন।”

হাসপাতালে ফরিদা পারভীনের সুস্থতায় বিশেষজ্ঞ চিকিৎসা পরামর্শ দিয়েছেন- কিডনী রোগ ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডা. রানা মোকাররম হোসেন, বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডা. গৌতম সেন, ইনটেনসিভ কেয়ার মেডিসিন বিশেষজ্ঞ ডা. মোহামদ আনুল হানান ও ডা. মেহেদী হাসান । আজ মঙ্গলবার সকালে পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়। সূত্র-দেশরূপান্তর।

0 views0 comments

Comments


Post: Blog2_Post
bottom of page